বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ১১:০০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ফোর্বসের তালিকায় ৯ বাংলাদেশি বাংলাদেশের নির্বাচন ব্যবস্থা একসময় বিশ্বে রোল মডেল হবে চাহিদার চেয়ে ২৩ লাখ কোরবানির পশু বেশি আছে : মন্ত্রী ২০২৪-২৫ অর্থবছরে এডিপির সর্বোচ্চ ৩৮৮০৯ কোটি টাকা বরাদ্দ পাচ্ছে এলজিইডি বিদেশী সাহায্যপ্রাপ্ত প্রকল্পগুলো দ্রুত সম্পন্ন করার নির্দেশ প্রধানমন্ত্রীর দুবাইয়ে বিদেশীদের গোপন সম্পদের পাহাড়, তালিকায় ৩৯৪ বাংলাদেশীও সেলিম প্রধানকে জরিমানা, প্রার্থিতা বাতিলের নির্দেশ বহাল ফের আটকে গেলো এলিভেটেড এক্সপ্রেসওয়ের অর্থ ছাড় উপজেলা নির্বাচন জনগণের সাথে প্রতারণা করার নির্বাচন : রিজভী মালয়েশিয়ার হুমকি : হামাস নেতাদের সাথে আনোয়ারের ছবি ফেরাল ফেসবুক
নাশকতার মামলায় বিএনপি নেতা প্রিন্স কারাগারে

নাশকতার মামলায় বিএনপি নেতা প্রিন্স কারাগারে

স্বদেশ ডেস্ক:

রাজধানীর পল্টন থানার একটি নাশকতার মামলায় বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্সকে রিমান্ড শেষে কারাগারে পাঠিয়েছেন আদালত।

আজ বুধবার মামলার তদন্ত কর্মকর্তা পল্টন মডেল থানার উপপরিদর্শক (এসআই) ফরহাদ মাতুব্বর আসামিকে ৩ দিনের রিমান্ড শেষে আদালতে হাজির করে তাকে কারাগারে আটক রাখার আবেদন করেন। ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট বেগম ফারাহা দিবা ছন্দা শুনানি শেষে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

গত ৫ নভেম্বর এ আসামির তিন দিনের রিমান্ড আবেদন মঞ্জুর করেন আদালত। গত ৪ নভেম্বর সন্ধ্যা সাড়ে ৭টায় রাজধানীর বাড্ডায় বোনের বাসা থেকে পুলিশের গোয়েন্দা বিভাগ (ডিবি) এমরান সালেহ প্রিন্সকে গ্রেপ্তার করে।

মামলায় অভিযোগ করা হয়, গত ২৮ অক্টোবর রাজধানীর নয়া পল্টনে বিএনপি মহাসমাবেশ হঠাৎ বন্ধ হলে শান্তিনগর মোড় এবং ফকিরাপুল মোড় হয়ে হাজার হাজার লোক যাওয়ার সময় বিভিন্ন ধরনের উস্কানিমূলক স্লোগান দিতে থাকে। তখন এজাহারনামীয় আসামিরা এবং বিএনপি ও এর অঙ্গ সংগঠনের অজ্ঞাতনামা ৪০০-৫০০ নেতাকর্মী বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, মির্জা আব্বাস ও আব্দুস সালামদের উস্কানিতে ও প্রত্যক্ষ নির্দেশনায় পল্টন মডেল থানাধীন পুলিশ ক্যান্টিনে প্রবেশ করে ব্যাপক ভাঙচুর এবং তাণ্ডব চালায়। পুলিশের ওপর অতর্কিত হামলা চালানো হয়। এএসআই এরশাদুল হককে আহত করে তার পিস্তল ছিনিয়ে নেয় আসামিরা।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877